চৌমুহনীতে প্রতিপক্ষ সন্ত্রাসীদের গুলিতে যুবকের মৃত্যু

98

চৌমুহনীতে প্রতিপক্ষ সন্ত্রাসীদের গুলিতে যুবকের মৃত্যু

নুরুন্নবী নবীন, নোয়াখালী

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌর এলাকায় আধিপত্য বিস্তারের জেরে সম্রাট বাহনীর সন্ত্রাসীদের গুলিতে মো. শাহাদাত হোসেন (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকালে পৌরহাজীপুরে গুলিতে আহত হওয়ার পর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, নিহত শাহাদাত  সন্ত্রাসী খালাসী সুমন বাহিনীর সক্রীয় সদস্য শাহাদাতের বিরুদ্ধেও থানায় একাধিক মামলা রয়েছে। দীর্ঘদিন থেকে সম্রাট ও খালাসি সুমন বাহিনীর মধ্যে আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছে। তারা দুইজন পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। ইতোমধ্যে অস্ত্রসহ খালাসি সুমন পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে জেলহাজতে রয়েছে। স্থানীয় সূত্রে জানাযায় হাজিপুরে যুবলীগের সম্রাট গ্রুপ ও সুমন গ্রুপের নেতাকর্মীদের মধ্যে র্দীঘ দিন যাবৎ বিরোধ চলে আসছিলো এবং একই বাড়ির একে অপরের আত্মীয়।

নিহত শাহাদাতের পরিবার জানায়, বিকালে শাহাদাত বাড়ি থেকে বের হয়ে পার্শ্ববর্তী দোকানে যাচ্ছিল। হঠাৎ করে স¤্রাটের লোকজন অস্ত্র নিয়ে এসে প্রকাশ্যে রাস্তার উপর তার বুকে গুলি করে চলে যায়। পরে স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তাদের দাবী শাহাদাত কোনো বাহিনীর সদস্য নয়।

Youtube Video Here :